Sunday, April 28, 2024
Homeরাজশাহী বিভাগরাজশাহী জেলাপুঠিয়ায় ট্রাক অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত

পুঠিয়ায় ট্রাক অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত

মাজেদুর রহমান- রাজশাহী বিভাগীয় ব্যুরোচীফঃ

পুঠিয়ায় ট্রাক অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত ৫ জনকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গুরুতর আহতরা হলেন- অটোরিক্সার ড্রাইভার উপজেলার সদর ইউনিয়নের কান্দ্রা গ্রামের নগেনের ছেলে উত্তম কুমার(২৬), অটোরিক্সার যাত্রি পুঠিয়া পৌরসভার গোপালহাটি ওয়ার্ডের প্রদিপের মেয়ে প্রান্তি(১৮), এই এলাকার শিতারামের ছেলে গুরুপদ(৬০), উপজেলার জিউপাড়া ইউনিয়নের ধোপাপাড়া গ্রামের মৃত লুগুর ছেলে সুপদ (৪০) ও পাবনা এলাকার জগেনের ছেলে অনিল কুমার(৬০)।

সোমবার রাত্রি সতটার সময় ঢাকা-রাজশাহী মহাসড়কের উপজেলা সদরের সিক্স বিল্ডিং নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। জানাগেছে, বিয়ের দিনক্ষণ ঠিক করে অটোরিক্সা যোগে পুঠিয়ার উদ্দেশ্যে রওনা হন তারা। এসময় ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়া সদরের সিক্স বিল্ডিং নামক স্থানে পৌঁছানো মাত্রই রাজশাহী থেকে নাটোরগামি একটি অজ্ঞাত ট্রাকের সাথে অটোরিক্সাটির মুখোমুখি সংর্ঘষ হয়।

এতে অটোর রিক্সার ড্রাইভরসহ যাত্রি সকলেই অটোরিক্সা থেকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুপদ ও অনিল কুমারের অবস্থার অবনতি হলে তাদেরকে কর্তব্যরত চিকিৎসক রামেক হাসপাতালে প্রেরণ করেন। বাঁকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments